ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

শাকিব খানের নতুন নায়িকা বলিউডের নেহা, রিয়া নাকি দর্শনা?

আবারও বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। গত কয়েকদিন অনন্য মামুনের ফেসবুক পোস্টে এমন তথ্য মেলে। সেখানে এও জানানো হয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর থেকে বেনারসে শুরু হবে সিনেমাটির শুটিং।


নির্মাতা জানান, ছয় মাস ধরে গল্প লেখার কাজ চলছে। ভারতের সাথে কো-প্রোডাকশন (যৌথ প্রযোজনা) হচ্ছে। সুপারস্টার শাকিব খান হিরো। হিরোইন বলিউড থেকে নেয়া হচ্ছে।


এছাড়াও কিছুদিন আগে দক্ষিণের দুই ফাইট ডিরেক্টর কেল্লি সংকর ও কানাল খান্নানের সঙ্গে আলোচনা করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সঙ্গে ছবি দিয়ে অনন্য মামুন এমনটাই জানান। সেখানে তিনি লিখেছেন, ‘তাদের সঙ্গে মিটিং সফল হলো।’


অনন্য মামুন বলেন, শুটিং কবে করবো ডেটও জানিয়ে দিয়েছি (৩০ সেপ্টেম্বর)। তাই এখানে কোনো সন্দেহ থাকার কথা নয়। আমরা একটি বড় প্রজেক্ট করতে চাচ্ছি। এজন্য আমাদের রেডি হতে সময় লাগছে। বাংলাদেশ-ইন্ডিয়া একসঙ্গে মুক্তি দেব। সবকিছু এখন মোটামুটি রেডি করেছি।


মৌখিকভাবে শাকিব খানের সঙ্গে সবকিছু চূড়ান্ত জানিয়ে তিনি বলেন, মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত। ভাই (শাকিব খান) তার ‘প্রিয়তমা’ শেষ করে ফ্রি হলে আমরা একদিন বসে সাইনিং সম্পন্ন করবো।


শোনা যাচ্ছে, ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করবে বলিউড অভিনেত্রী। সেদিক থেকে ছবিটির জন্য নেহা শর্মা, রিয়া চক্রবর্তী, দর্শনা বণিকের সঙ্গে কথাবার্তা চলছে। তবে এ প্রসঙ্গে এখনই কিছু বলতে চাইছেন না নির্মাতা। তার ভাষ্য, এখন কিছুই জানাতে চাই না। অপশনে দু-তিনজন নায়িকা আছেন। ঈদের পর প্রেস কনফারেন্স করে সবাইকে জানাবো।


ads

Our Facebook Page